বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বাগমারায় তৃনমূল আ,লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বাগমারায় তৃনমূল আ,লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

বাগমারা(রাজশাহী) প্রতিনিধিঃ বিএনপি  -জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজশাহী জেলা আওয়ামী লীগ ও বাগমারা উপজেলা তৃনমূল নেতৃত্বে বাগমারা উপজেলায় বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ নভেম্বর ২০২৩ ) সকাল ১১ টার সময় উপজেলার  ভবানীগঞ্জ বাজার পদক্ষিণ শেষে বাগমারা উপজেলা তৃনমূল আওয়ামী লীগের উদ্যােগে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে এর নেতৃত্ব দেন. জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এ্যাডঃ ইব্রাহীম হোসেন, রাজশাহী জেলা আওয়ামীলীগ নেতা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক প্রভাষক ড, পি এম শফিকুল ইসলাম, বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি  আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু,তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ। উক্ত বিক্ষোভ  মিছিল ও শান্তি সমাবেশে বক্তারা  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে  বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়।
দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না।
তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল।
বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারও নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক তখন বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করে চলছে।
এ সময় উপজেলা তৃনমূল আওয়ামী লীগ নেতা- গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলমগীর হোসেন,  যোগীপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মোস্তফা কালাম, সাবেক চেয়ারম্যান মোঃ সুরাত আলী, প্রভাষক মোঃ মাহাবুর রহমান,মোঃ মামনুর রশিদ মামুন, মোঃ নূর মোহাম্মাদ, মোঃ জেবাল আহমেদ, মোঃ সাজেদুল ইসলাম, মোঃ শহীদ উর্দ্দিন সহ তৃৃৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম