মাহে রমজান উপলক্ষে বাগমারা বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি

মাহে রমজান উপলক্ষে বাগমারা বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি

বাগমারা প্রতিনিধিঃ সারা বিশ্ব ন্যায় সারা বাংলাদেশ সহ- বাগমারা বাসীকে পবিত্র মাহে রমজান উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ৫৫-রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সংসদ সদস্য ও ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি।
এক শুভেচ্ছা বার্তায় এমপি বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে সংযম ও এক মাস সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে সমাগত। পবিত্র রমজান মাস উপলক্ষে আমি বাগমারা বাসী সহ- দেশের মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানিয়ে এমপি বলেন, ‘অশেষ রহমত-বরকত, মাগফেরাত ও নাজাতের পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে। মহান আল্লাহর নৈকঠ্য লাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি।
পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানাই। প্রাপ্ত বয়স্ক সবাইকে ইসলামী বিধান মোতাবেক রোজা পালন, নেক আমল, রোজাদার ব্যক্তিকে সম্মান প্রদর্শনের আহবান জানাচ্ছি। মহান আল্লাহ্তায়ালা আমাদের সবাইকে রোজা পালনের তাওফিক দান করুন। সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম