বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম

বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান মাস শেষ আর মাত্র কয়েক দিন পরেই মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। তাই পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে রাজশাহী জেলার বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নে ৬ শত ৮৯ জন দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে। ঈদের আগে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি এসব অসহায় পরিবার।
বৃহস্পতিবার (৪ এপ্রিল ২০২৪) ঝিকরা ইউনিয়ন পরিষদে সকাল ১০ টায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ভিজিএফ কর্মসূচির ঝিকরা ইউনিয়নে ৯টি ওয়ার্ডের ৬ শত ৮৯ পরিবারের মাঝে ১০ কেজি চাল বিতরণ করা হয়।
উক্ত চাল কার্যক্রম বিতরণের উদ্বোধন-করেন, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।
এ সময় উপস্তিত ছিলেন, সহকারী সচিব মোঃ মানিক মাহমুদ, মহিলা সদস্য মোছাঃ নাছিমা বিবি, মোছাঃ শান্তি বিবি, মোছাঃ মোরশেদা বিবি,ইউপি সদস্য মোঃ কায়েম ফৌজদার, মোঃ আঃ জব্বার চৌবদার, মোঃ পরেশ উল্ল্যা, মোঃ মানিক প্রামানিক, মোঃ মোবারক হোসেন মুঞ্জু, ঝিকরা ইউনিয়ন পরিষদের তথ্যসেবার পরিচালক মোঃ মুন্জরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ঝিকরা ইউনিয়ন পরিষদের ৫নংওয়ার্ডের বাসিন্দা ছবিজান বেওয়া বলেন, আর কয় দিন পরে ঈদ। আর ঈদের আগে এই চাল পেয়ে আমি খুবই খুশি। দোয়া করি আল্লাহ যেন শেখের বেটির ভালো করে। ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীব অসহায় দুস্থদের সরকার। ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতো দিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ’ বলে মন্তব্য করেন তিনি।
ঈদুল ফিতর উপলক্ষ্যে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ উদ্‌যাপন করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। এসময় প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়েছে।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারায় অবসর প্রাপ্ত শিক্ষক আলহাজ্ব ইসাহাক আলী মাষ্টারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত