বাগমারায় মামলার বাদীকে প্রাননাশের হুমকি

বাগমারায় মামলার বাদীকে প্রাননাশের হুমকি

বাগমারা(রাজশাহী)প্রতিনিধিঃ আদালতে মামলা করে বিপাকে পড়েছেন বাদী খোর্দ্দঝিনা গ্রামের রশিদুল ইসলাম। বিবাদী পক্ষের লোকজনের প্রান নাশের হুমকিতে তিনি পরিবার পরিজন নিয়ে ব্যাপক আতংকের মধ্যে রয়েছেন।
যে কোন সময় বিবাদী পক্ষের লোকজন তাদের উপর হামলা করতে পারে বলে তিনি অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নের খোর্দ্দঝিনা গ্রামে ।হামলার ভয়ে বাদী পক্ষের লোকজন নিরাপত্রা হীনতায় ভোগছেন বলে জানা গেছে। এ ব্যাপারে অভিযুক্ত আজগর আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার সাথে কথা বলা যায়নি।আদালতের মামলা সূত্রে জানা যায়, উপজেলার ঝিকরা ইউনিয়নের খোর্দ্দঝিনা গ্রামের প্রবাসী খয়বর আলীর জমি বর্গা নিয়ে ধানচাষ করছিলেন। গত ১৯ অক্টোবর রশিদুল ইসলাম বর্গা জমির ধান কেটে বাড়িতে নিয়ে আসেন। রাত ৮ টার দিকে রশিদুল ইসলাম ধান মাড়াই করে তার উঠান থেকে বাড়িতে নেয়ার সময় প্রতিবেশী আজগর আলীর, শহিদুল ইসলাম, ইদ্রিস আলী (ইদু) সহ তাদের সাঙ্গপাঙ্গরা রশিদুল ইসলামের মাড়াই করা ধান জোরপূর্বক নিয়ে যায়। ওই সময় আজগর আলীর নির্দেশে রশিদুল ইসলামসহ তার বাড়ির লোকজনকে মারধর করা হয়। ওই সময় রশিদুল ইসলামের মেয়ে শারমিন আক্তার (২৬) আহত হয়। স্থানীয় লোকজন আহত শারমিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর থেকেই বিবাদী আজগর আলীসহ তার লোকজন বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাতে শুরু করে রশিদুল ইসলাম তার পরিবারের লোকজনকে। তাদের অন্যায় অত্যাচারে অতিষ্ট হয়ে গত ২৯ অক্টোবর রশিদুল ইসলাম বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে আজগর আলী, শহিদুল ইসলাম, ইদ্রিস আলীসহ ৭জনকে আসামী করে রাজশাহীর আদালতে ১০৭ ধারা মামলা দায়ের করেন। আদালত ৯ নভেম্বর আসামীদের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।
আসামীরা আদালত থেকে ফিরে এসেই আবারো বাদী রশিদুল ইসলাম তার          শাররীক প্রতিবন্ধী ভাতিজা ও বড় ভাইয়ের বিধবা স্ত্রী প্রান নাশের হুমকি দিতে শুরু করেছেন। তিনি নিরাপত্রা হীনতায় ভুগছেন বলে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এই ধরনের ঘটনা তার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম