এস এস সি পরীক্ষার্থীদের শুভকামনায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি

এস এস সি পরীক্ষার্থীদের শুভকামনায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি
বাগমারা প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় রাজশাহী জেলার বাগমারা উপজেলায়  (১৫ই ফেব্রুয়ারী ২০২৪) বৃহস্পতিবার  থেকে শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা।
পরীক্ষায় অংশ নেয়া বাগমারা সহ-সারা দেশের সকল পরীক্ষার্থীর শুভকামনা জ্ঞাপন করেছেন ৫৫- রাজশাহী-৪ (বাগমারা) আসনের মাননীয় সংসদ সদস্য, ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি  মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি।
অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি  এক বার্তায় বলেন, এসএসসি ও সমমানের পরীক্ষা প্রতিটি শিক্ষার্থীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রথম ধাপে যদি ভালো ফলাফল করা সম্ভব হয় তাহলে শিক্ষা জীবনের প্রতিটি ক্ষেত্রে ভালো ফলাফল করা সহজ হয়ে পড়ে। নিজেকে কখনো দুর্বল ভাবা যাবে না। অধ্যবসায়ের বিকল্প নেই। কোন সময় হেলায় হারানোর সুযোগ নেই। প্রতিটি সময়ের সঠিক ব্যবহার করতে হবে। সময়কে ফাঁকি দিয়ে ভালো কিছু আশা করা যায় না।
সময় ও নদীর একবার চলে গেলে সেটা আর ফিরে আসে না। পরীক্ষার সময়টাতে অন্য চিন্তা ভাবনা না করে পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। ভালো ফলাফলের জন্য বেশি বেশি পড়তে হবে। ভালো মানুষ হওয়ার বিকল্প নেই। শিক্ষার পাশাপাশি পিতা-মাতা সহ গুরুজনদের সম্মান করতে হবে। আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের দেশের কান্ডারী। এসএসসি ও সমমানের পরীক্ষায় সবাই ভালো ফলাফল অর্জন করবে এই কামনা করছি।
তিনি আরো বলেন, আগামীতে আরো ভালো ফলাফল অর্জণ করে দেশে ও জাতির কল্যাণে মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে গড়তে হবে। লেখাপড়ার সাথে সাথে প্রতিটি শিক্ষার্থীকে নৈতিক শিক্ষা গ্রহণ করতে হবে।
সেই সাথে নিজের পাশাপাশি সমাজকে মাদক, সন্ত্রাস সহ বিভিন্ন প্রকার অপকর্ম এবং জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে হবে। নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলে দেশের কল্যাণে আত্মনিয়োগ করতে হবে। এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হয়ে আগামীতে আরো ভালো ফলাফল করুক এই কামনা করেন তিনি।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম