বাগমারা-৪ আসনে নৌকার প্রার্থী স্বামীর পক্ষে গণসংযোগ করেন-মোঃ সাবেক মেয়র খন্দকার শায়লা পারভিন

বাগমারা-৪ আসনে নৌকার প্রার্থী স্বামীর পক্ষে গণসংযোগ করেন-মোঃ সাবেক মেয়র খন্দকার শায়লা পারভিন

বাগমারা প্রতিনিধিঃআগামী ৭ই জানুয়ারী রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র খন্দকার শায়লা পারভিন নির্বাচনি প্রচারণায় অংশ নিচ্ছেন। তার স্বামী অধ্যক্ষ আবুল কালাম আজাদ রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য এবং তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  পৌরসভার তিনবারের সফল মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। দলীয় মনোনয়নে তিনি প্রথমবারের মতো এ আসন থেকে সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন।
স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবারও উপজেলার ঝিকরা ইউনিয়নে নৌকার প্রার্থীর পক্ষে ভোট চেয়ে মিছিল ও গণসংযোগে পথসভায় অংশ নিয়েছেন  খন্দকার শায়লা পারভিন। ইউনিয়নের  ঝাড়গ্রামের তাহেরপুর কলেজের সাবেক অধ্যক্ষ শিবনাথ সরকারের বাড়ির সামনে এলাকা থেকে ঝাড়গ্রাম কুড়িপাড়া হয়ে রনশিবাড়ি পর্যন্ত স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে প্রচারণা চালান তিনি। এ সময় নৌকার পক্ষে ভোটারদের কাছে ভোট চান সাবেক মেয়র।
ওই প্রচারণায় আরও উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান ও কাঁঠাখালী ডিগ্রি কলেজের প্রভাষক মোছাঃ নাছিমা বিবি, বাগমারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আঃ জলিল মাষ্টারের স্ত্রী মোছাঃ ছনি বিবি, ঝিকরা ইউনিয়ন যুবলীগের সভাপতি দেওয়ান মোসারফ হোসেন, ঝিকরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও চার নম্বর ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব আঃ ছামাদ প্রামানিক, সদস্য সচিব শ্রী কুশকুমার ঠাকুর, বিশিষ্ট ব্যবসায়ী শ্রী উজ্জল কুমার সরকার, মোঃ আবু সাইদ খাঁ, ঝিকরা ইউপি সাবেক এক নম্বর ওয়ার্ডের মহিলা সদস্য নাছিমা বিবি, ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের সুযোগ্য সন্তান ফাইসাল আহমেদ (সজিব), ডাঃ মোঃ এমদাদুল হক,মোঃ আমিনুল হক, মোঃ রহিদুল ইসলাম,মোঃ দেলবর রহমান, আঃ কুদ্দুস প্রামানিক প্রমুখ।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম