বাগমারায় বিয়ের তিন পর স্ত্রীর হাতে স্বামী খুন

বাগমারায় বিয়ের তিন পর স্ত্রীর হাতে স্বামী খুন

বাগমারা (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহী জেলার বাগমারা উপজেলায়  বিয়ের তিন দিন পর আব্দুর রাজ্জাক (৩১) নামের এক তরুণকে তার স্ত্রী বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার পরে শাপলা খাতুন (১৮) নামের নববধূকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (২৮ আগস্ট ২০২৩ ) উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার মোহনপুর উপজেলার ধুরুল ইউনিয়নের মোঃশুকুরদির ছোট মেয়ে মোছাঃ শাপলা খাতুন ও সাঁইপাড়া গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের তিন দিন পর সোমবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রাজ্জাককে বালিশ চাপা দিয়ে শাপলা খাতুন হত্যা করেন বলে অভিযোগ উঠেছে।
এ ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে বাগমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ শাপলা খাতুনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে।
রফিকুল ইসলাম জানান, ধুমধাম করে ছেলে আব্দুর রাজ্জাককে শাপলার সঙ্গে বিয়ে দেন তিনি। বিয়ের পর ছেলে ও পুত্রবধূর মধ্যে কোনো ঝগড়া-বিবাদ কিংবা মান-অভিমান লক্ষ্য করা যায়নি। হঠাৎ এই ঘটনার কারণ বুঝতে পারছেন না তিনি।
মামলারএজাহারের বরাত দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস আই সুব্রত কুমার দাস জানান, ঘটনার রাতে খাবার শেষে স্বামী-স্ত্রী ঘুমানোর জন্য ঘরের দরজা বন্ধ করেন। পরিবারের অন্য সদস্যরা তখন ঘুমিয়ে যায়। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ শব্দ পেয়ে বাবা রফিকুল ইসলামের ঘুম ভেঙ্গে যায়। তিনি ছেলে আব্দুর রাজ্জাকের ঘরের দরজায় করা নাড়তে থাকেন। ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে জোরে জোরে দরজায় ধাক্কা দিতে থাকেন। একসময় শাপলা দরজা খুলে দিলে তিনি তার ছেলের লাশ বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন।
বাগমারা থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, একমাত্র আসামি শাপলা খাতুনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম