জনগণ দেশের উন্নয়ন চাইলে আ,লীগকে ভোট দিতে হবে- মানিক প্রামানিক

জনগণ দেশের উন্নয়ন চাইলে আ,লীগকে ভোট দিতে হবে- মানিক প্রামানিক

বাগমারা (রাজশাহী) প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে ওয়ার্ড ও গ্রাম কমিটিকে শক্তিশালী করতে রাজশাহী জেলার বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী সভায় বিশেষ অতিথির বক্তব্যে মানিক বলেন,জনগণ দেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগকে ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন ঝিকরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক প্রামানিক । মঙ্গলবার (৮আগস্ট ২০২৩ ) বিকাল ৫ টার সময় ভানসিপাড়া উচ্চ বিদ্যালয় হলরুমে ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির  সভা অনুষ্টিত হয়।
তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচি, পতিটি পদক্ষেপ গণমুখী। জনগণকে দারিদ্রমুক্ত করা, সামাজিক নিরাপত্রার আওতায় আওয়ামী লীগ সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতা, বিনামূল্য বই বিতরণ, ছাত্র-ছাত্রীর উপবৃত্তি ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগ   সরকার মামলা দিয়ে হয়রানী করে না, আওয়ামীলীগ সরকার ক্ষমতায়        থাকলে গ্রাম, হাট বাজারে সাধারণ জনগণ শান্তিতে থাকে, জনগণের শিক্ষার হার বাড়ানো, স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া, কর্মসংস্থানের জন্য বেসরকারি খাত উন্মুক্ত করে দেওয়া, তৃণমূল পর্যায়ে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের ফলেই এই দারিদ্রের হার হ্রাস পেয়েছে। কোন ক্ষুদ্র ঋণ দিয়ে দারিদ্রের হার হ্রাস হয়নি।’ স্কুুল, কলেজ, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয় ভবন, মডেল মসজিদ নির্মাণ ও রাস্তা পাকাকরণ করা হয়েছে।  মানিক বলেন, ‘স্বাধীনতার পরে একটা চক্রান্ত শুরু হয়। সেই চক্রান্তে আওয়ামী লীগ নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের হত্যা করা হয়। ২১ বছর আমাদের শুধু আহতদের চিকিৎসা ও লাশ টানতে হয়েছে।’ তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহী- ৫৫ বাগমারা- আসনের মাননীয় সংসদ ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক কে সুনিশ্চিত বিজয় করার লক্ষ্যে ওয়ার্ড কমিটি ও গ্রাম কমিটি কে এক সাথে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠান  ছয় নম্বর ওয়ার্ড আওয়াামী লীগের সভাপতি সেকেন্দার আলীর সভাপতিত্বে ও সঞ্চালনা করেন ছয় নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা মোঃ লুৎফর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সেকেন্দার আলী। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ । এ সময় উপস্তিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম,দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম টুকু,ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের যুবলীগের সভাপতি দেওয়ান মোসারফ হোসেন, ঝিকরা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মোছাঃ আছিয়া বেওয়া, ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সির্দ্দিকুর রহমান মোঃ আকতার হোসেন বুলবুল, মোঃ হাবিবুর রহমান, রেজাউল করিম বাচ্ছু,মোঃ জসিম উর্দ্দিন,আফাজ উর্দ্দিন,যুবলীগ নেতা মোঃ মোজাফর হোসেন,  আওয়ামীলীগ নেতা মোঃ খয়বর হোসেন, মোঃ আকরাম হোসেন,          ওয়ার্ডের  সহযোগী সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্তিত ছিলেন।

More News...

বাগমারায় কালিগঞ্জ বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচণী অফিস উদ্বোধন

বাগমারা ঝিকরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার চাল বিতরণ করেন- চেয়ারম্যান রফিকুল ইসলাম