মালা গলায় আবেদনময়ী টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার

মালা গলায় আবেদনময়ী টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। তার স্বাধীন জীবন ভাবনা নিয়ে সবসময়ই আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি খোলামেলা ফটোশুটে অংশ নিয়ে ফের আলোচনার সৃষ্টি করলেন এই অভিনেত্রী। এবার ফটোশ্যুটের ছবি শেয়ার করতেই চরম ট্রোলের মুখে পড়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আলো আধাঁরি ফটোশ্যুটে গলায় একাধিক মালাকে টপের মতো করে পরেছেন সোহিনী। সঙ্গে পরেছেন মেরুন রঙের লেহেঙ্গা। চোখে গাঢ় কাজল পরে একেবারে অন্য রকম অবতারে ধরা দিয়েছেন তিনি। ফেসবুকে ফটোশ্যুটের ছবি শেয়ার করে লিখেছেন, ‘বিরহ’।

এদিকে সোহিনীকে আবেদনময়ী লুকে দেখে অনেকে প্রশংসা করছেন। আবার সাহসী অবতারে অভিনেত্রীকে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এখানে উরফি জাভেদের কোনও হাত নেই তো?’

কেউ বলেছেন, ‘হয়েছে আরও অনেক ভালো হতে পারতো’। অপর এক নেটিজেন লিখেছেন, ‘অসাধারণ বললেও কম হবে হয়তো’। একজন লিখেছেন, ‘এই ছবি দেখার পরে গরম হুর হুর করে চলে আসবে’।

দেবজিৎ নামের একজন লিখেছেন, ‘বাংলা সিনেমায় অনেক অনেক সুন্দর অভিনেত্রী আছেন। কিন্তু তাদের মধ্যে আপনি একদমই আলাদা। আপনার সৌন্দর্য খুবই মায়াময় এবং আপনি তাদের থেকে অনেকটাই আলাদা।’

সোহিনী সরকারকে সবশেষ দেখা গেছে কাবুলিওয়ালা সিনেমায়। সেখানে তিনি মিনির মায়ের চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর বিপরীতে ছিলেন আবির চট্টোপাধ্যায়।

More News...

অস্কার মনোনীত সিনেমাগুলো যেভাবে দেখবেন অনলাইনে অস্কার মনোনীত সিনেমাগুলো যেভাবে দেখবেন অনলাইনে

সুপারস্টার আমির খানের কন্যা ইরার বিয়ে