অ্যাডভান্স বুকিংয়ে প্রথমদিনের যত আয় করল ‘ডানকি’

অ্যাডভান্স বুকিংয়ে প্রথমদিনের যত আয় করল ‘ডানকি’
আগামীকাল ভারতসহ সারা বিশ্বে মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত ও রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’। মুক্তির আগের দিন থেকেই যেন ‘ডানকি’ ঝড়ে কাঁপছে ভারত। শাহরুখের ছবির অ্যাডভান্স টিকিট বিক্রির সংখ্যা বেড়েই চলছে। প্রথম দিনের অ্যাডভান্স বুকিংয়ে নজর কাড়ল এই ছবি।

 

এখনও পর্যন্ত প্রথমদিনের জন্য ভারতীয় বক্স অফিসে ডানকির অ্যাডভান্স টিকিট বুকিং থেকে আয় হয়েছে ১০.৩৯ কোটি রুপি, যা মোটেই মন্দ নয়। এখনও পর্যন্ত দেশজুড়ে ডানকির মোট ১২,৭২০ টি শো দেখানো হবে বলে ঠিক করা হয়েছে। টিকিট বিক্রি হয়েছে ৩ লাখ ৬৪ হাজারেরও বেশি। আর গড়ে যদি টিকিটের মূল্য ২৬৩ রুপি ধরা হয় তাহলেই বোঝা যাচ্ছে এখনও পর্যন্ত এই ছবিটি বক্স অফিস ঠিক কতটা আয় করেছে।

 

ডানকির সব থেকে বেশি বুকিং হয়েছে ভারতের অন্ধ্র প্রদেশে। প্রথমদিনের জন্য এই সিনেমার যত টিকিট বিক্রি হয়েছে তার মধ্যে ১৬.৯৭ লাখ রুপির টিকিট এখানেই বিক্রি হয়েছে। ৩৯টা শোয়ের মধ্যে এখানকার ২৭টি শো দর্শকপূর্ণ হয়ে গেছে বলেই জানা যায়। এরপর আছে আসাম এবং বিহার।

সেখানে যথাক্রমে ১৯.৯২ লাখ এবং ১৪.২ লাখ রুপির টিকিট বিক্রি হয়েছে প্রথমদিনের জন্য। গুজরাট এবং মহারাষ্ট্রেও বিপুল পরিমান টিকিট বিক্রি হয়েছে। মহারাষ্ট্রে ৪.৮৫ কোটির টিকিট বিক্রি হয়েছে। অন্যদিক গুজরাটে ৪০.৫ লাখের টিকিট বিক্রি হয়েছে ডানকির। দক্ষিণেও নজর কেড়েছে সিনেমাটির অ্যাডভান্স বুকিংয়ের সংখ্যা।
তামিল নাড়ুতে ৩০.১৮ লাখ এবং তেলেঙ্গানায় ১.১৬ লাখ রুপির অ্যাডভান্স টিকিট বিক্রি হয়েছে। 

শুধু ভারতেই নয়, বিদেশেও শাহরুখের এই ছবির অ্যাডভান্স বুকিং বেশ ভালো। ফলে দেশ, বিদেশ সবটা মিলিয়ে এখনও পর্যন্ত মুক্তির আগেই প্রথম দিনে ডানকির অ্যাডভান্স বুকিং থেকেই ১৫ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে।

ডাঙ্কি ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করলেন শাহরুখ খান এবং রাজকুমার হিরানি। এখানে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন ভিকি কৌশল, বোমান ইরানি, তাপসী পান্নু প্রমুখ।

More News...

মালা গলায় আবেদনময়ী টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার

অস্কার মনোনীত সিনেমাগুলো যেভাবে দেখবেন অনলাইনে অস্কার মনোনীত সিনেমাগুলো যেভাবে দেখবেন অনলাইনে