মায়ামিতে মেসির বিলাসবহুল বাড়ি

মায়ামিতে মেসির বিলাসবহুল বাড়ি

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি। এজন্য দেশটির মায়ামি শহরে বসবাসের জন্য বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই আর্জেন্টাইন মহাতারকা।

স্প্যানিশ এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আমেরিকায় পরিবার নিয়ে স্থায়ীভাবে থাকার জন্যই মিয়ামিতে এই অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন লিও। যার মূল্য ছিল ৯০ লাখ মার্কিন ডলার তথা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৮ কোটি টাকায় মতো। পোর্শ ডিজাইন টাওয়ারটি তৈরি হয়েছে ২০১৭ সালে।

মেসির সেই বিলাসবহুল বাড়িটি ফ্লোরিয়া অঙ্গরাজ্যের বল হারবার ও অ্যাভেঞ্চুরা শহরের মাঝে অবস্থিত। ৬০ তলার এই বাড়িতে নয়নাভিরাম দৃশ্য উপভোগ করার মতো ব্যবস্থা রয়েছে। বাড়ি থেকে মায়ামি সমুদ্রসৈকতের দূরত্ব কয়েক সেকেন্ডের।

বাড়িটিতে আবাসিক গাড়ি রাখার জন্য রয়েছে আকর্ষণীয় স্পেস, নজরকাড়া লিফট। বিলাসবহুল এই বাড়িতে মালিকেরা তাদের গাড়ি পছন্দের জায়গায় পার্ক করে রাখতে পারেন। ইন্টার মায়ামি স্টেডিয়াম থেকে মেসির বাড়ি ২৫ মিনিট দূরের পথ।

মেসির নতুন বাড়িতে রয়েছে সিনেমা, গলফ ও রেসিং সিমুলেটরস। ঘরোয়া পর্যায়ে রেস্তোরাঁর ব্যবস্থাও রয়েছে। সেই বাড়ির অ্যাপার্টমেন্টের মালিকদের বেশির ভাগই ল্যাটিন আমেরিকার ধনী ব্যবসায়ী।

More News...

শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ

মাঝপথে ফেরায় কত আয় হবে মোস্তাফিজের? মাঝপথে ফেরায় কত আয় হবে মোস্তাফিজের?