ফরচুন বরিশালে তামিম

ফরচুন বরিশালে তামিম

এবার আর সাকিবকে ধরে রাখতে পারেনি বরিশালের ফ্র্যাঞ্চাইজিটি। টানা দুই মৌসুম ফরচুন বরিশালের হয়ে বিপিএল খেলেছিলেন সাকিব আল হাসান। কয়েকদিন আগেই রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আগামী দুই মৌসুম রংপুরের হয়ে খেলবেন সাকিব।

সাকিব আল হাসানকে হারিয়ে বসে থাকেনি ফরচুন বরিশাল। তারাও ত্বরিত গতিতে নিজেদের আইকন খেলোয়াড়ের কোটা পূর্ণ করে নিয়েছে। জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক এবং দেশসেরা ওপেনার তামিম ইকবালের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছে বরিশালের ফ্র্যাঞ্চাইজিটি।

আগামী বছরের জানুয়ারিতে শুরু হতে যাওয়া বিপিএলে ফরচুন বরিশালের জার্সিতে দেখা যাবে তামিম ইকবালকে। গতকাল শনিবারই তামিমের সঙ্গে এক বছরের চুক্তি করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

বিষয়টি নিশ্চিত করেন ফরচুন বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘ধন্যবাদ তামিমকে ফরচুন বরিশালে আবার যোগ দেওয়ার জন্য।’

মিজানুর রহমান আরও বলেন, ‘তিনি আমাদের পুরোনো পরীক্ষিত বন্ধু। আমি আশা করি, ২০২৪ সালে আমরা ভালো একটা দল গঠন করতে পারবো। তামিম তার নেতৃত্ব দেবে।’

সর্বশেষ বিপিএলে (এ বছর জানুয়ারি-ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত) খুলনা টাইগার্সের হয়ে খেলেছিলেন তামিম ইকবাল। যদিও তিনি অধিনায়ক ছিলেন না এই দলের।

জাতীয় দল থেকে অবসর নিলেও ঘরোয়া টি-টোয়েন্টিতে তামিমের ক্যারিয়ার বেশ ঈর্ষা জাগানোর মতো। ২৪৮ ম্যাচ খেলে ১১৯.৭৪ স্ট্রাইক রেট ও ৩২.০৮ গড়ে ৭১৮৮ রান করেছেন তিনি।

More News...

শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ

মাঝপথে ফেরায় কত আয় হবে মোস্তাফিজের? মাঝপথে ফেরায় কত আয় হবে মোস্তাফিজের?