সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে শাহাদাত হোসেন ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চায়।

সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে শাহাদাত হোসেন ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চায়।

সকল প্রশংসা একমাত্র আল্লাহর

প্রিয় সিরাজদিখানবাসী,

আসসালামু আলাইকুম। আগামী ১৮ মে ’ ২০২৪ সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচন বিষয় আমার দুটি কথা। আমি  এ.এস.এম শাহাদাত হোসেন, পিতা মরহুম মোঃ নূর হোসেন মাষ্টার, কালিনগর, বালুচর, সিরাজদিখান, মুন্সীগন্জ; কানাই নগর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয় হতে এস.এস.সি, কবি নজরুল সরকারী কলেজ হতে এইচ.এস.সি পাস করেছি। কবি নজরুল সরকারী কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে আমি ছাত্রলীগ কর্মী হিসেবে ছাত্র রাজনীতি করেছি। পরবর্তীতে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটিতে (মীর্জা জলিল- মোতাহার) সদস্য ছিলাম। স্থানীয় রাজনীতিতে  সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগে (মহিউদ্দিন- সোহরাব) সদস্য ছিলাম এবং বর্তমানেও  (মহিউদ্দিন-আবুবকর) সদস্য আছি। বিএনপি-জামাত সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিরোধী দলের নেতা  ছিলেন তখন দেশব্যাপী প্রিয় নেত্রীর সকল সভা-সমাবেশে কখনো অগ্রবতী দলের সদস্য আবার কখনো সহযাত্রী হিসেবে ছিলাম। জাতীয় সংসদ নির্বাচনে মরহুম নজরুল ইসলাম খান বাদল, অধ্যাপক সাগুফতা ইয়াসমীন এমিলি, বাবু সুকুমার রঞ্জন ঘোষ, জনাব মাহী বি চৌধুরী ও সর্বশেষ জননেতা মহিউদ্দিন আহমেদ এর পক্ষে নির্বাচনী প্রচার- প্রচারনা করেছি। স্থানীয় নির্বাচনে (উপজেলা পরিষদ নির্বাচন) জননেতা মহিউদ্দিন আহমেদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনাব আবু বকর সিদ্দিক ভাই এর পক্ষে তথা দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা করেছি। আমার জীবনে কখনো প্রিয় দল ও দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করিনি। কিন্তু দুঃখের বিষয় গত ২০২১ সনে বালুচর ইউনিয়ন পরিষদ আমি নৌকা প্রতীকের প্রার্থী হয়েও দলীয় কিছু নেতৃবৃন্দের অসহযোগিতার কারণে বিজয়ী হতে পারিনি।

আমি মুন্সীগন্জ বিক্রমপুর সমিতির আজীবন সদস্য এবং ২০১০ ইং সনে নির্বাচিত কার্য্যকরী পরিষদ সদস্য। “মানব কল্যান” সংস্থা রেজি: নং: মু-০২৯৮ এর সভাপতির দায়িত্ব পালন সহ মুরাদনগর হাজী সামসুল হক এতিম খানার সাধারণ সম্পাদকের  দায়িত্ব পালন করেছি। আমি স্থানীয় যুবক কিশোরদের মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে  ঐক্যবদ্ধ রাখার লক্ষ্যে তাদের খেলাধুলায় উৎসাহ অনুপ্রেরণা যুগিয়ে থাকি।

আমার পিতা মরহুম নূর হোসেন মাষ্টার একজন খ্যাতিমান সামাজিক ব্যাক্তি ছিলেন। তার বিচার শালিশী বিষয়ে যথেষ্ঠ সুনাম আছে যা আমার জন্য অত্যন্ত গর্বের। আমি আমার আদর্শবান পিতার অনুকরনে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ সাধারণ মানুষের সেবা করার লক্ষ্যে আসন্ন সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা  করতে ইচ্ছুক। সেই লক্ষ্যে আপনাদের সকলের দলমত নির্বিশেষে দোয়া ও সমর্থন প্রত্যাশা করি।

ধন্যবাদান্তে,

এ.এস.এম. শাহাদাত হোসেন

More News...

তাপপ্রবাহের চাপ বিদ্যুতের উপরে

কঠোর ব্যবস্থা বাড়তি ভাড়া নিলে