রাজশাহীতে সিএনজি অটোরিকশা- ট্রাকের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন

রাজশাহীতে সিএনজি অটোরিকশা- ট্রাকের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় পণ্যবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুই জন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) বিকেল ৩টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর বাইপাসে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পর মারা যায় একজন।

নিহতরা হলেন- নাটোরে গুরুদাসপুর উপজেলার বাকিদেবপুর গ্রামের হাসান আলীর স্ত্রী পারভীন বেগম, একই উপজেলার কান্তপুর গ্রামের আবু সাঈদের মেয়ে শারমিন আক্তার, একই গ্রামের ইনসান আলীর ছেলে আইয়ুব আলী লাবু (৩৫), কাটাখালী পৌর এলাকার রিপনের ছেলে হৃদয় (১৮)। নিহত আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, তিনি সিএনজি চালক।

পবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোফাক্কারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার বিকেল ৩টার দিকে বেলপুকুর বাইপাস এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশাকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী নিহত হন। এ সময় আহত হন আরও তিন জন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা জানান, বেল পুকুরে সড়ক দুর্ঘটনায় তিন জনের মরদেহ হাসপাতাল এসেছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় তিন জনকে হাসপাতালে আনা হয়েছে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানা যায়নি। তারা আরও জানান, মরদেহগুলো মর্গে নিয়ে যাওয়া হচ্ছে। আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ জলিল জানান, হাসপাতালে যাদের আনা হয়েছে তাদের মধ্যে দুই নারীসহ চার জন মারা গেছেন। আহত অন্য দুজনের অবস্থাও সংকটাপন্ন।

More News...

নাশকতাকারীদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনে দাঁড়ানোর সামর্থ্য নেই : আইজিপি

সিলেটে দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ৩ সিলেটে দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ৩